ঢাকা, শনিবার, ২৪ জুলাই ২০২১ |

ড্যারেন ব্রাভোর সেঞ্চুরিতে লঙ্কানদের হারালো করল ক্যারিবীয়রা

Image

বাহাতি ব্যাটসম্যানি ব্রাভোর সেঞ্চুরিতে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে শ্রীলঙ্কাকে ঘরের মাঠে হোয়াইটওয়াশ করেছে ওয়েস্ট ইন্ডিজ। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে লঙ্কানদের ৫ উইকেটে হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ।

অ্যান্টিগার স্যার ভিভিয়ান রিচার্ড স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা শ্রীলঙ্কা নির্ধারিত ৫০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ২৭৪ রান করে। জবাবে ৯ বল বাকি থাকতে ৫ উইকেট হারিয়ে জয় তুলে নেয় স্বাগতিকরা।

২৭৫ রানের লক্ষ্যে খেলতে নেমে ব্রাভোর ওয়ানডে ক্যারিয়ারের চতুর্থ সেঞ্চুরিতে ভর করে জয় পায় উইন্ডিজরা। বাঁহাতি এই ব্যাটসম্যান ১৩২ বলে ৫টি চার ও ৪টি ছক্কায় ১০২ করে সুরাঙ্গা লাকমলের বলে বিদায় নেন। এছাড়া শাই হোপ ৬৪ ও অধিনায়ক কাইরন পোলার্ড অপরাজিত ৫৩ করেন।

2.jfif

টস হেরে এর আগে প্রথমে ব্যাট করতে নেমে দলের টপঅর্ডাররা বড় স্কোর করতে না পারলেও অষ্টম ব্যাটসম্যান ওয়ানিন্দু হারাসাঙ্গা ডি সিলভার অপরাজিত ঝড়ো ৮০ রানের কল্যাণে ভালো সংগ্রহ পায় সফরকারী শ্রীলঙ্কা। তিনি ৬০ বলে ৭টি চার ও ৩টি ছক্কায় এই ইনিংস খেলেন। দলীয় ১৫১ রানে ৬ উইকেট হারানোর পর সপ্তম উইকেট জুটিতে ডি সিলভা ও আসেন বান্দারা ১২৩ রান তোলেন। বান্দারও অপরাজিত ৫৫ রান করেন।

ক্যারিবীয় বোলারদের মধ্যে আকিল তিনটি উইকেট নেন।

পূর্ববর্তী পোস্ট
গুনী নির্মাতা কাজী হায়াৎ আইসিইউতে
পরবর্তী পোস্ট
নারীর ক্ষমতায়নে বাংলাদেশ